1,742 জন দেখেছেন
Mazed "অ্যান্ড্রয়েড" বিভাগে করেছেন (129 পয়েন্ট)
আমি এই মডেলের মোবাইলটি কিনতে চাচ্ছি। এটা কেমন হবে বিস্তারিত স্পেসিফিকেশন জানতে চাই।
করেছেন
পূনঃপ্রদর্শিত করেছেন
Walton primo rx7 mini এই ফোনটি কিস্তিতে নিতে চাই

1 উত্তর

+2 টি ভোট
ইমন করেছেন (341 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সেরা উত্তর

একনজরে প্রিমো আরএক্স৭ মিনি

৩ জিবি র্যাম এবং ৩২ জিবি রম ১৯ঃ৯ রেসিও সম্পন্ন ৫.৯ ইঞ্চি এইচডি+ আইপিএস ইনসেল ডিসপ্লে মিডিয়াটেক হেলিও পি৬০, ১.৮ গিগাহার্জ অক্টাকোর চিপসেট ৩০০০ এমএএইচ ব্যাটারি, টাইপ সি পোর্ট ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ৫ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা

ডিসপ্লে এবং ডিজাইন

image

এর ৮৭৯৯ টাকা দামের সাথে বিবেচনা করলে প্রিমো আরএক্স৭ মিনি স্মার্টফোনটির ডিজাইন একদম গরজিয়াস। আর বাজারে এই দামে প্রিমো আরএক্স৭ মিনির মত এতো হ্যান্ডি এবং গুড লুকিং স্মার্টফোন খোঁজা আপনার জন্য বেশ কষ্টকরই হবে, বলা চলে। ফোনটির ফ্রন্ট প্যানেলের সাথে ব্যাকপার্টটিও সম্পূর্ণ গ্লাস বিল্ট। image আর স্মার্টফোন এর এই ব্যাক গ্লাসবিল্ট কে সুরক্ষা দেয়ার জন্য বক্স এর ভেতর একটি ট্রান্সপারেন্ট ব্যাককভার তো থাকছেই। আর ফ্রন্ট প্যানেলে থাকছে গরিলা গ্লাস প্রোটেকশন। হাত থেকে পরে গেলে ফেটে যাওয়ার একটা ঝুকি থাকছে, সে জন্য বলব এক্সট্রা স্ক্রিন প্রটেটর ব্যবহার করবেন, তার পাশাপাশি এর ফ্রি ব্যাক কভারও লাগিয়ে রাখতে ভুলবেননা। image স্মার্টফোনটি ৮.১ মিলিমিটার স্লিম, আর কার্ভ তথা সাইড থেকে হালকা হালকা বাঁকানো ডিজাইন বলে হাতে ধরে দারুন ভালো গ্রিপ পাবেন। ডান পাশে পাবেন পাওয়ার বাটন এবং ভলিউম বাটন, বাম পাশে পাবেন একটি ‘সিম+এসডি কার্ড ট্রে’। মজার ব্যাপার আপনি ২টি সিম এর পাশাপাশি ১২৮ জিবি পর্যন্ত মাইক্রো এসডি কার্ড ব্যবহার করতে পারবেন। image উপরে পাবেন ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক পোর্ট এবং নিচে পাবেন স্পিকার গ্রিল, মাইক্রোফোন গ্রিল এবং ইউএসবি টাইপ ৩ বা সি পোর্ট। আর ইউএসবি টাইপ সি এই বাজেট এর স্মার্টফোনগুলোতে খুঁজে পাওয়া অনেক ভার! ব্যাকসাইডের উপরের দিকে মাঝামাঝি জায়গায় থাকবে, ডুয়াল ক্যামেরা মডিউল। তার নিচেই পাবেন একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। 

 ক্যামেরা

image রিয়ার ক্যামেরা হিসেবে পাবেন ডুয়াল ক্যামেরা সেটাপ। যার একটি প্রাইমারি ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ৫ মেগাপিক্সেল। প্রাইমারি ক্যামেরাটির এপারচার এফ ২.০। আর ৫ মেগাপিক্সেলে এর সেকেন্ডারি ক্যামেরাটি ডেপথ সেন্সিং এর কাজ করবে। আর সাথে একটি ফ্ল্যাশ তো থাকছেই।

ক্যামেরা ইউ আই চিরাচলিত এন্ড্রয়েন্ড স্টক ইন্টারফেস এর মতই। নরমাল, পোর্টরেইট, কিউট, বিউটি, কিউআর কোড স্ক্যানার এর মত শুটিং মোডগুলো পেয়ে যাবেন। আর বিএসআই সেন্সর হওয়ার ফলে লোলাইট ছবিগুলো হবে তুলনামূলক ভালো। আর এর ফ্রন্ট প্যানেলে নচ বারের ভেতর পেয়ে যাবেন বিএসআই সেন্সর যুক্ত ৮ মেগাপিক্সেল ক্যামেরা। আর এপারচার এফ ২.২।

Mazed করেছেন (129 পয়েন্ট)
ভাই এই ফোন টি কি মার্কেটে আসছে?

সম্পর্কিত প্রশ্নসমূহ

0 টি উত্তর
27 নভেম্বর 2019 "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন Mazed (129 পয়েন্ট)

1,488 টি প্রশ্ন

1,478 টি উত্তর

330 টি মন্তব্য

470 জন সদস্য

ইপ্রশ্ন ডটকম হল মাতৃভাষায় সহজে সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য অনলাইন মাধ্যম। যেখানে আমাদের দৈনন্দিন জীবনে বিভিন্ন ধরনের কৌতুহল মূলক অজানা প্রশ্ন জিজ্ঞাসা ও উত্তর খুজে পাওয়ার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে, নির্বিশেষে সহজে সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলায় দৃড় অঙ্গীকার বদ্ধ।
  1. Md rajib hossain Md rajib hossain

    11 পয়েন্ট

  2. Md. Shakil Sarker Md. Shakil Sarker

    11 পয়েন্ট

  3. মোঃ জুয়েল মোঃ জুয়েল

    10 পয়েন্ট

  4. Tawfiq Tawfiq

    10 পয়েন্ট

  5. বিপুল বিপুল

    10 পয়েন্ট

3 জন অনলাইনে আছেন
0 জন সদস্য 3 জন অতিথি
আজকের মোট ভিজিটর : 572 জন
গত কালকের মোট ভিজিটর : 3157 জন
মোট ভিজিটর : 580520 জন

করোনাভাইরাস আপডেট
১৫ জুলাই ২০২০

আজকের পরিস্থিতি

নতুন আক্রান্ত
৩,৫৩৩
নতুন সুস্থ
১,৭৯৬
নতুন মৃত্যু
৩৩

সর্বমোট

মোট আক্রান্ত
১৯৩,৫৯০
মোট সুস্থ
১০৫,০২৩
মোট মৃত্যু
২,৪৫৭
সূত্রঃ স্বাস্থ্য অধিদপ্তর
বিঃ দ্রঃ ই প্রশ্ন তে প্রকাশিত সকল প্রশ্ন, উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের।
...